Thanos Was Saving Everyone From Galactus

Thanos Was Saving Everyone From Galactus 



আমারা যারা সুপার হিরু ছবি দেখি তারা সবাই হয়তো গ্যালেকটূসের সাথে পরিছিত। যারা ফ্যানটাছি 4 দেখছেন তারা জানেন ফ্যানটাছি 4 এর ভিলেন খুব শক্তিশালি ছিলো। যে নাকি নিজের খুদা মিটানোর জন্য প্লেনেট খেয়ে থাকে। এখন যেহেতু মারবেল কম্পানির কাছে সুপার হিরু আছে এবং গ্যালেকটুসের মত ভিলিন আছে তো এখন সময় আসবে সুপার হিরু আর গ্যালেকটুসের লড়াইয়ের।


 মনে করা হচ্ছে থেনস যানতো যে গ্যালেক্টুস পৃথিবির দিকে আসতেছে। যে কোনো সময় পৃথিবিকে খেয়ে পেলতে পারে। আমরা সবাই জানি থেনস কেমন ছিলো তার কাছে কোনো দয়া ময়া নেই। সে তার মেয়ে কে পেরে পেলে সোল স্টোন্স পাওয়ার জন্য এবং সে তার প্লেনেটের অর্ধেক মানুষ কে মেরে পেলে। এখন প্রশ্ন হচ্ছে এসব এর মধ্যে গ্যালেকটুস কথায় আছে এবং কি করছে। ইনফিনিটি ওয়ার এ দেখানো হয়েছে যে থেনুসের প্লেনেট টাইটান ধ্বংস হয়ে গিয়েছিলো, এখন প্রাশ্ন হচ্ছে ঐ খান থেকে থেনুস কিভাবে বেচে গেলো। টাইটান কে কেন ধ্বংস করা হয়েছিলো এবং কে ধ্বংস করেছে।হয়তো টাইটানের শক্তি গ্যালেকটুস খেয়ে পেলছিলো তাই টাইটান ধ্বংস হয়ে গিয়েছিলো। বাকি টা তো পরে যানা যাবে



মনে রখবেন গ্যালেকটুস ঐ সব প্লেনেট কে খায় যে প্লেনেটে এ অনেক শক্তি থাকে। এখানে থেনোস মনে করেছিলো পৃথিবির শক্তি যদি কমানো যায় তাহলে পৃথিবি কে গ্যালেকটুস খাবেনা এবং পৃথিবি বেচে যাবে। আপনারা যারা ইনপিনি ওয়ার দেখেছিলেন তাদের যানার কথা যে থেনোসের উদ্দ্যেস ছিলো যে সে পৃথিবির অর্ধেক মানুষ কে মেরে পেলবে। এখন হয়তো বুঝতে পারতেছেন যে কেন এই উদ্দ্যেস ছিলো। এখন থিওরি পড়ে এটা বোঝা যাচ্ছে যে থেনোস পৃথিবিকে বাচা তে চেয়েছিলো। এবং তার উদ্দ্যেস ভালোর জন্য ছিলো। কিন্তু এখনো প্রশ্ন ঐ টা যে থেনোস কিভাবে টাইটান ধ্বংস হওয়ার সময় বেচে গিয়েছিলো। হতে পারে আগে বোঝতে পেরে পালিয়েছে। হতেও পারে !!!!!! তার পর সিদ্ধান্ত নেয় ইনফিননি স্টোন্স খোজার।


 মনে করবেন না যে গ্যালেকটুসের কথা শুধু থেনোস একলা জানতো,আরো এক জন যান তো গ্যালেকটুস এর কথা সে হলো আইরোন ম্যান। আইরোন ম্যান অনেক বার বোঝাতে চেয়েছিলো যে পৃথিবির দিকে অনেক বড় বিপদ আসতেছে। আইরোন ম্যান একটা ছবিতে বলেছিলো যে পুরো পৃথিবিকে যেন লোহা দিয়ে ডেকে পেলা হয় কিন্তু তার কথা কেউ শুনে নাই। সবাই হয়তো যানেন যে Avengers এর প্রথম ছবিতে লকি ভিলিন ছিলো কিন্তু পরে যানা যায় তার পিছেন হাত অন্য কারো ছিলো। এখন যখন মারবেল কম্পানির কাছে গ্যালেকটুসের মত বড় ভিলেন আছে তো এই থিওরি হয়ার সম্ভাবনা অনেক বেশি ,যে থেনোস পৃথিবেকে বাচা তে চেয়েছিলো। কিন্তু প্রশ্ন হলো যদি থেনোসের উদ্দ্যেস যদি পৃথিবিকে বাচানো ছিলো তাহলে তো সুপার হিরু দের সাথে নিয়ে গ্যালেকটুসের বিরুদ্ধে যুদ্যের প্রস্তুতি নিতে পারতো। আর সবছেয়ে বড় কথা হলো থেনোস তো ইনফিনিটি স্টোন্স দিইয়ে গ্যালেকটুস কে থামাতে পারতো। তাহলে সে এই রকমটা কেন করে নাই। হয়তো ইনফিনিটি স্টোন্সের থেকেও গ্যালেকটুসের বেশি শক্তি।। তা তো যখন গ্যালেকটুস আসবে তোখন এ বোঝা যাবে। সবশেষে থেনোসের উদ্দ্যেস পৃথিবিকে বাচানোর এ ছিলো...।।

Post a Comment

0 Comments