Majili telugu movie review and cast

Majili  movie review

 

পৃথিবিতে যত ছবি আছে তার মধ্যে সবচেয়ে বড় স্থান দখল করে আছে love story ছবি । আজ এমনি এক  ছবি নিয়ে আসছি আপনাদের কাছে। MAJILI একটী  love story ছবি । এই ছবির সবথেকে ভালো লাগার দিক হচ্ছে এই ছবিতে real life couple দেখা মিলবে। Naga chaitanya এবং Samantha

Real life couple থাকার কারণে ছবিটা দেখলে আপনার মনে হবে কোনো সত্যকারের কাহিনি চলতেছে। এই ছবি দুই প্রাকার মানুষের কাছে খুব পছন্দের হবে ,যারা love story পছন্দ করে এনং যারা খেলেধুলা পছন্দ করে । কারণ এই ছবিতে ক্রিকেটের প্রতি ভালোবাসা দেখানো হবে।





ছবিতে আপনারা দেখবেন পুরণা (Naga chaitanya) যে ক্রিকেট কে অনেক ভালোবাসে এবং তার শুধু একটাই স্বপ্ন থাকে যে সে ইন্ডিয়ান ক্রিকেট টিম এ খেলবে। পুরণা ক্রিকেট কে এতটাই ভালোবাসে যে সে ক্রিকেটের জন্য যেকোনো কিছু করতে পারে। ছবিতে ক্রিকেট নিয়ে দুর্নিতি দেখানো হবে যে কি ভাবে মানুষের কাছ থেকে টাকা নিয়ে ক্রিকেট দলে জায়গা দেওয়া হয়। মানে ক্রিকেট পারো আর না পারো টাকা থাকলে দলে জায়গা হবে। কিন্তু মজা তো তখন শুরু হবে যখান তার জিবনে অভিনেত্রী কশিক আসবে। কশিক অনেক বড় পরিবার থেকে আশে এবং অনেক টাকার মালিক থাকে। মোট কথা অনেক বড় লোক থাকে। কশিকের বাবা নেবিতে চাকরি করে, তিনি শুধু এটাই মানেন যে জিবন শুধু নিদিষ্ট কিছু শৃঙ্খলার মধ্যে থাকা উচিত। কিন্তু তার মেয়ে কশিক এই রকম কিছুই মানে না। কশিক শুধু মনে করে যে জিবনে কোনো শৃঙ্খলার মধ্যে থাকে উচিত নয় ,ধনি গরিব তার কাছে এটা কোনো বেপার না। এই রকম চিন্তার কারণে শে ভালোবেসে পেলে পুরনা কে। ছবিতে কশিক আর পুরনার ভালোবাসা কে খুব ভালো ভাবে তুলে দরা হয়েছে। এই রকম ভালোবাসার দৃশ্য দেখে আপনার মনে হতে পারে আপনার কলেজ জিবনের ভালোবাসার কথা


কিন্তু কিছু কারনে তাদের এই ভালোবাসা বেশিদিন থাকে না, এখন কেন তাদের এই ভালোভাসা থাকে না তা তো দেখবেন ছবিতে। ছবির লিংক দেওয়া আছে নিছে।
এখন পুরনার জিবনে আসবে শ্রাবণী(Samantha) । ছবিতে শ্রাবনি ছোট বেলা থেকে পুরনাকে অনেক পছন্দ করতো। এক পর্যায় তাদের বিয়ে হয় পারিবারিক ভাবে । পুরনার বিয়ে শ্রাবণির সাথে হয়ে গেলেও পুরনা এখনো কশিকে ভুলতে পারেনাই। পুরনা কশিকে এতটাই ভালোবাসতো যে সে তার চলে যাবার পর ক্রিকেট খেলাকে ও চেড়ে দেয়। কষ্টের কথা হলো শ্রাবণী পুরো ছবির মধ্যে অপেক্ষা করে যে কখন পুরনা তার সাথে একটু ভালোভাবে কথা বলবে। শ্রাবণী এই রকম একজন স্ত্রী থাকে যে সে ঘর চালানোর জন্য কাজ ও করে আবার নিজের স্বামীর খেয়াল ও রাখে। কিন্তু পুরনা তাকে কোনো ভাবে পছন্দ করে না। সমাজের মানুষ যখন পুরনাকে নিয়ে বাজে কথা বলে তখন শ্রাবণী সব কথার জবাব দেয়। কিন্তু এই সবের বিনিময় শ্রাবিণী শুধু কষ্ট পেয়ে থাকে। করণ পুরনা সারাদিন পদ পান নিয়ে থাকে শ্রাবণির সাথে কথা বলা তো দূরে থাকে পুরনা ঠিক মত শ্রাবণির দিকে দেখে ও না।




ছবিতে ভালোবাসা আর কষ্ট দুই টা সমান ভাবে দেখানো হয়েছে। ছবিতে (Naga chaitanya) আর (Samantha) এমন ভাবে অভিনয় করছে যা দেখে আপনার মনে হবে না যে আপনি কোথাও সত্যকারে দৃশ্য চলচে যে খানে স্বামী থাকে স্ত্রী থাকে এবং তাদের মধ্যে কিছু সম্যসা থাকে, যাদের মধ্যে কোনো ভালোবাসা থাকে না। ছবির মধ্যে সব থেকে ভালো লাগছে যে ছবির মধ্যে কোনো পালতু দৃশ্য নাই, যা দেখে আপনার বিরক্ত মনে হবে। হয়তো ছবিটি দেখতে দেখতে হারিতে যেতে পারে অন্য কোনো জগতে। (Naga chaitanya) যবুক এবং স্বামির অভিনয় খুব ভালো ভাবে করছে। যখন যবুক থাকে তখন মনে হবে অপ্ল বয়সী কোনো ছেলে যে শুধু প্রেমের জন্য পাগল থাকে, যখন বিয়ে করে তখন মনে হবে এক জন স্বামী যে তার স্ত্রীর কোনো কথা মেনে চলে না এবং সে থাকুক আর না থাকুক তাতে কিছু যায় আশে না । ছবিতে (Naga chaitanya) অভিনয় যেমন হোক না কেনো, সামান্তার অভিনয় আপনার কাছে অনেক ভালো লাগবে। হয়তো সামান্তার আবেগি এবং কষ্টের দৃশ্য দেখে আপনার কান্নাও আসতে পারে। সামান্তার অভিনয় আপনার কাছে real life এর মত মনে হবে, যে শে তার মদপান করা স্বামীকে কিভাবে ঠিক পথে নিয়ে আসে ... সবশেষে এটি একটি পারিবারিক ছবি যা আপনাদের দেখা উচিত। Dwonload link নিচে দেওয়া থাকবে।



Majili  movie cast


Directed by: Shiva Nirvana


Produced by: Sahu Garapati


                     Harish Peddi



Written by: Shiva Nirvana

Starring: Naga Chaitanya Akkineni

                Samantha Akkineni

                Divyansha Kaushik

                Subbaraju

                Rao Ramesh



Post a Comment

0 Comments